নুরুজ্জামান সরকার, স্টাফ রিপোর্টার (নীলফামারী): গত ১০ই নভেম্বর চতুর্থ ধাপে ঘোষণা হয় তফসিল।এই চতুর্থ ধাপের তফসিল ঘোষণায় নাম রয়েছে নীলফামারীর ডিমলা উপজেলার ০৭টি ইউনিয়নের। এর মাঝে ২৫ই নভেম্বর মনোনয়ন দাখিলের শেষ তারিখ। ভোট অনুষ্ঠিত হবে ২৩ই ডিসেম্বর।

আসন্ন ২৩ই ডিসেম্বর উপজেলার খালিশা চাপানী ইউপি নির্বাচনে ০৪ নং ওয়ার্ড অর্থাৎ বাইশপুকুর গ্রামের মেম্বার পদপ্রার্থী বিশিষ্ট ঠিকাদার ও সমাজসেবক জননেতা মোঃ রবিউল ইসলাম শিমুল এর চলছে নির্বাচনী প্রচার-প্রচারণা।

উক্ত নির্বাচনকে ঘিরে শুক্রবার (১২ই নভেম্বর) এশার নামাজের পর নিজ বাড়ির উঠানে এক মত বিনিময় সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন মেম্বার পদপ্রার্থী রবিউল ইসলাম শিমুল।

এই মতবিনিময় সভায় বাইশ পুকুর গ্রামের প্রায় ৪৫০ জন ভোটার অংশ গ্রহণ করেন তাকে ভালো বাসেন বলেই।

মতবিনিময় সভায় মোঃ জুয়েল ইসলামের সঞ্চালনায় সভাপতিত্ব করেন আলহাজ্ব মোঃ আব্দুল পাতিয়া।

উক্ত জনসভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আর্মি এর অবসরপ্রাপ্ত সিনিয়র অফিসার মোঃ আতোয়ার রহমান, বাইশ পুকুর ওয়ার্ডের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ হামিদুল ইসলাম, বিশিষ্ট ঠিকাদার ও সমাজসেবক বিএসসি মোঃ আশরাফুল ইসলাম, বিএসসি মোঃ সাইফুল ইসলাম, সমাজসেবক মজনু মিয়া, ইমাম সামছুল হোক, বাইশ পুকুর ওয়ার্ডের কৃষকলীগের সভাপতি মোঃ আল আমিন সহ সর্বস্তরের জনগণ।

উক্ত সভায় বক্তব্য রাখেন ০৪ নং ওয়ার্ড এর বিভিন্ন স্তরের মানুষ, তুলে ধরেন পরোপকারী মেম্বার পদপ্রার্থী মোঃ রবিউল ইসলাম শিমুল এর কথা। তারা ভুলতে পারেননা শিমুলকে। যে যে অবস্থা দেখেছেন সেই অবস্থারও কাছে পেয়েছেন বলে জানিয়েছেন জনসভায়। জননেতা রবিউল ইসলাম শিমুল কে দিয়েই গ্রামের উন্নয়ন সম্ভব বলে আশাবাদী গ্রামের মানুষজন। নিজ নিজ স্থান থেকে সবাই রবিউল ইসলাম শিমুল কে সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন বলে জানিয়েছেন।

পরিশেষে জনতার সামনে বক্তব্য রাখেন, বাইশ পুকুর গ্রামের মেম্বার পদপ্রার্থী জননেতা মোঃ রবিউল ইসলাম শিমুল।গত নির্বাচনে তার বাবা বেচেঁ ছিলেন এবার তিনি নেই বলতেই কেদে ফেললেন তিনি। নিজেকে সান্তনা দিয়ে সকলের কাছে তার বাবার জন্য দোয়া চাইলেন তিনি।

এর পরে তিনি জনতার উদ্দেশ্যে বললেন রবিউল ইসলাম শিমুলের জন্ম হয়েছে মাত্র সত্যের পথে কথা বলা। যেটা সত্য সেটাই সত্য বলতেই হবে , অপরাধীকে অপরাধী বলতেই হবে, শয়তানকে শয়তান বলতেই হবে এগুলোকে ভয় পায়না শিমুল।
সমাজের মানুষের জন্য সারাজীবন তিনি লড়ে যাবেন বলে শপথ করেন।

এর পর ইমাম মোঃ শামছুল হকের দোয়া মাহফিল এর মাধ্যমে উক্ত নির্বাচনী জনসভার সমাপ্তি ঘোষণা করা হয়।